শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি দবিরুলের নেতৃত্বে হরিপুরে মাদ্রাসা, মসজিদ, তিনতলা ভবন,ও ওজুখানার উদ্বোধন করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার হরিপুর, বালিয়াডাঙ্গী ও রানীশংকৈল উপজেলার কাশিপুর ও ধর্মগড় ইউনিয়ন নিয়ে ঠাকুরগাঁও-২ আসন । দীর্ঘ ৩২ বছর যাবৎ আসনটি ধরে রেখেছেন আওয়ামী লীগের এমপি, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম পি।।

মানুষ মানুষের জন্য, আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির আন্তরিক জোর প্রচেষ্টায় বদলে গেছে ঠাকুরগাঁও ২ আসন , বদলে গেছে জনপদের জীবনযাত্রা, ঘুরে দাঁড়িয়েছে যুব ও তরুণ সমাজ, তার প্রচেষ্টায় কর্মক্ষম মানুষ গাইতে শুরু করছে জীবনের জয়গান, তাঁর আন্তরিকতা ও হাড় ভাঙ্গা পরিশ্রমের কারণে বর্তমানে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ যে কোন সময়ের চেয়ে অনেক বেশী শক্তিশালী ও ঐক্যবদ্ধ। তার জ্বলন্ত দৃষ্টান্ত তিনি গণতন্ত্রের মানষকণ্যা দেশরত্ন জননেত্রীর শেখ হাসিনার একান্ত আস্থাভাজন ও সাত সাত বার সাংসদ সদস্য।।

সমাজ ও মানব কল্যাণে তিনি একজন আলোকবর্তিকা। পরোপকারে তিনি নিবেদিত।সাধারণদের কাছে তিনি অসাধারণ এবং অসাধারণদের কাছে তিনি সাধারণ।

আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের নেতৃত্বে চলমান রয়েছে ঠাকুরগাঁও -২ আসনের উন্নয়ন তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার ১৩/১১/২০২০ বিকাল ৪টায় হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের পীরহাট মাদ্রাসা, মসজিদ, অজুখানা উদ্বোধন, তিনতলা ভবনের ভিত্তিপ্রস্তর এবং সন্ধ্যা ৭টায় ধুকুরিয়া জামে মসজিদের ওজুখানা উদ্বোধন করা হয়।।

এসময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের প্রতিনিধি হয়ে শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন।।

আরো উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মো:আব্দুল কায়ুম পুস্প সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এই বিভাগের আরো খবর